নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

মো.আলাউদ্দীনঃ

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যথাযোগ্য মর্যাদায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হযেছে।

এ উপলক্ষে(১৭ মার্চ)বৃহস্পতিবার হাসপাতালের পক্ষ থেকে মা, শিশু, বয়োজ্যেষ্ঠ নাগরিক সবাইকে স্বাস্থ্যসেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়েছে।

এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের স্বতস্ফুর্ত অংশগ্রহনে জাতির পিতার জন্মদিন উপলক্ষে ইনডোরের শিশু কর্ণারে কেক কাটা হয় এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুরজিত দত্তের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। ও হাসপাতালে ভর্তি সকল রোগীদের জন্য উন্নতমানের খাবার সরবরাহ করা হয় এবং বিভিন্ন এলাকা থেকে আসা সাধারণ মানুষ, বিশেষ করে গর্ভবতী মা, শিশু, বয়োজ্যেষ্ঠ নাগরিক ও স্কুলগামী শিশুরা স্বাস্থ্য সেবাও প্রদান করা হয়। বিশেষ এই স্বাস্থ্য সেবা কার্যক্রমের পাশাপাশি জরুরি বিভাগের সেবাদান, অন্তঃবিভাগের সেবাদান ও টিকাদান কার্যক্রম সহ সকল কার্যক্রম সরকারি নির্দেশনা মোতাবেক চালু রাখা হয়।

এদিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত মুক্তির উৎসব ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তি মেলায় স্বাস্থ্য বিভাগের স্টলে আগত সকলকেও ইউনিক ডায়াগনষ্টিকের ব্যবস্থাপনায় ফ্রি ব্লাড গ্রুপিং,উচ্চ রক্তচাপ পরিমাপ,ডায়াবেটিস নির্ণয় করা হয়।

এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুরজিত দত্ত তার স্বাগত বক্তব্যে উপস্থিত চিকিৎসক কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, “বঙ্গবন্ধু আমাদের সমগ্র বাঙালি জাতির পথপ্রদর্শক। বাঙালি জাতিকে নিয়ে পাকিস্তানি জান্তা শক্তির সাথে যুদ্ধ জয় করেই তিনি শিখিয়েছেন সীমিত সামর্থ্য সত্ত্বেও শুধু ইচ্ছাশক্তির জোরেই কিভাবে সব জয় করা যায়। মানুষের কল্যাণে কিভাবে কাজ করে মানুষ অমর হয়ে থাকতে পারে।”

তিনি সকলকে বঙ্গবন্ধুর শিক্ষা ও আদর্শের নীতি চর্চার মাধ্যমে সুনাগরিক ও সুযোগ্য প্রজাতন্ত্রের কর্মী হওয়ার আহ্বান জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com